রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

শিবপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের কমিটি প্রত্যাখ্যান করেছে আওয়ামীলীগ— হারুনুর রশীদ খান

শিবপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের কমিটি প্রত্যাখ্যান করেছে আওয়ামীলীগ— হারুনুর রশীদ খান

 

শিবপুর (নরসিংদী) থেকে আনোয়ার হোসেন স্বপনঃ নরসিংদীর শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশীদ খান বলেন, উপজেলা মহিলা আওয়ামীলীগের কমিটি প্রত্যাখ্যান করেছে উপজেলা আওয়ামীলীগ। আমি কেন্দ্রীয় ও জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দৃষ্টি আকর্ষণ করে বলছি, উপজেলা মহিলা আওয়ামীলীগের কমিটি গঠনের দীর্ঘ নয় মাস পার হলেও দলীয় কোন কার্যক্রমে নেই। তারা বিগত নির্বাচনে নৌকার পক্ষে কাজ করেনি। ফলে এই কমিটি প্রত্যাখ্যান করেছে আওয়ামীলীগ। বিগত মহিলা আওয়ামীলীগের আহবায়ক কমিটিই এখন থেকে উপজেলা আওয়ামীলীগের সাথে কাজ করবে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা মহিলা আওয়ামী লীগের একাংশের আয়োজনে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সভায় প্রধান বক্তা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঞা রাখিল বলেন, উপজেলা আওয়ামী লীগের সাথে মহিলা লীগের কোন সম্পৃক্ততা নেই। তারা দলীয় কোন কর্মকান্ডে নেই। ফলে এই কমিটি প্রত্যাখ্যান করেছে আওয়ামীলীগ।

উপজেলা অডিটরিয়ামে উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক তাপসী রাবেয়ার সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আজিজুর রহমান ভুলু, উপজেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক কুলসুম বেগম, অর্চনা রাণী ঘোষ, শাহাজাদী প্রমুখ।

উল্লেখ্য গত ২৭ ফেব্রæয়ারী-২০২১ খ্রি. তারিখে উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি বিলুপ্ত করে ফেরদৌসি ইসলামকে সভাপতি ও শারমীন সুলতানাকে সাধারণ সম্পাদক করে শিবপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়। নরসিংদী জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সুমি সরকার ফাতেমা ও সাধারণ সম্পাদক ইয়াছমিন সুলতানা এই কমিটি অনুমোদন করেছেন। বিলুপ্ত কমিটির আহবায়ক ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া। নতুন কমিটিতে তাপসী রাবেয়া কে আহবায়ক ও কুলসুম বেগম, অর্চনা রানী ঘোষ, রোমানা মোশারফ কে যুগ্ম আহবায়ক বলে ঘোষনা দিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশিদ খান।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১৬ অপরাহ্ণ
  • ১৯:৩১ অপরাহ্ণ
  • ৫:৪১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x